ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নিজেরা যে বাসে এসেছে সেই বাস ভাঙলো বিএনপি কর্মীরা

admin
অক্টোবর ২৮, ২০২৩ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

 

রাজধানীর কাকরাইল মসজিদের কাছে মাতৃভাষা ইনস্টিটিউটের সামনে একটি বাস ভাংচুর হয়েছে। একই সময়ে রাজধানীর মিন্টো রোডের সার্কিট হাউজের সামনেও একটি পিকআপ ভাংচুর হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, এই বাস পিকআপে কর্মীরা সমাবেশ স্থলে পৌঁছায় এবং নেমে নিজেরাই গাড়ি ভাঙচুর করে।

 

সরেজমিন ওখানে গেলে দেখা যায়, রাজধানীতে সাধারণ যাত্রী চলাচলের একটি বাস ভাঙচুর করা অবস্থায় রাস্তায় রয়েছে। গাড়ির কাঁচ ভাঙা রাস্তায় পড়ে রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামীলীগের কর্মীদের বহন করে আসছিলো এমন একটি বাস কাকরাইলে ভেঙে ফেলা হয়েছে।

 

সড়কে দায়িত্বরত নাম প্রকাশে অনিচ্ছুক একজন পুলিশ কর্মকর্তা ঘটনা বিবরণ দিতে গিয়ে জানান, এটা বিএনপির অভ্যন্তরের কোন সমস্যার কারণে যারা বাসে করে এসেছিল তারাই বাসটি ভাংচুর করেছে। এখান থেকে কয়েকজনকে আটকও করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

রাজধানীতে দেশের বড় রাজনৈতিক দলগুলোর মহাসমাবেশকে কেন্দ্র করে নাশকতার শঙ্কায় গণপরিবহন চলাচল বন্ধ করে রেখেছে বাস মালিকেরা। যে গাড়িগুলো চলছে, সেগুলোতে ছিল যাত্রীদের অস্বাভাবিক চাপ। গণপরিবহন চালকরা বলছেন, মূলত নাশকতার শঙ্কা থেকেই সড়কে গণপরিবহন নিয়ে বের হচ্ছেন না তারা। ভিক্টোরিয়া ক্লাসিকের এক বাসচালক জানান, অধিকাংশ বাসচালক বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের ভাড়া নিয়ে আসছেন।

 

এদিকে সমাবেশের অনুমতি না থাকার পরেও সকাল ১০টা থেকেই জামায়োতের নেতাকর্মীরা আরামবাগ মোড়ে জড়ো হতে থাকে। আওয়ামী লীগ ও বিএনপিকে সমাবেশের অনুমতি দিলেও জামায়াতকে অনুমতি দেয়নি ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। শুক্রবার ডিএমপির কর্মকর্তারা সাংবাদিকদের জানান, রাজধানীতে জামায়াতকে মহাসমাবেশের অনুমতি দেওয়া হবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।