ঢাকা২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

নিপীড়িত ও নির্যাতিত মানুষের পাশে দাঁড়াতেই বিএনপির জন্ম : রিজভী

admin
জুন ১০, ২০২৪ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, যখনই জনগণ নির্যাতিত হয়, নিষ্পেষিত হয়, তখনই বিএনপি জনগণের পাশে দাঁড়ায়। এদেশে জিয়াউর রহমান যেভাবে একদলীয় শাসন থেকে বহুদলীয় গণতন্ত্র প্রবর্তন করেছিলেন, তেমনি আন্দোলন সংগ্রামের মাধ্যমে দেশকে স্বৈরাচারমুক্ত করেছিলেন। বিএনপির জন্মই হয়েছে নিপীড়িত নির্যাতিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

রোববার বিকেলে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের কনফারেন্স হলে জিয়া মঞ্চের উদ্যোগে দোয়া এবং গুম-খুনির শিকার পরিবারে সেলাই মেশিন বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আজ দেশে বাকশালী শাসন কায়েম হয়েছে। কেড়ে নেওয়া হয়েছে বাকস্বাধীনতা। তা থেকে জনগণকে যে উদ্ধার করবে সে দেশনেত্রীকে বন্দি রাখা হয়েছে। কিন্তু বিএনপি হতাশ না, কারণ বিএনপির প্রতিটি নেতাকর্মীই জিয়া পরিবারের সদস্য হিসেবে রাজপথে আছে। কাঙ্ক্ষিত বিজয় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বে না।

বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. ফয়েজ উল্লাহ ইকবালের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি আবু তালেব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।