ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনের পরই বনি-কৌশানীর বিয়ে

admin
মে ১৯, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :   ভারতে চলছে লোকসভা নির্বাচন। নির্বাচনের পরই বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন টলিউডের এই তারকাজুটি। জানা যায়,ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথ বেছে নিয়েছেন তারা। এদিকে দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। পোশাক নির্বাচন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় সব আয়োজন চলছে।

কৌশানী ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছের কথা অনেক আগেই জানিয়েছিলেন। আর প্রেমিকার সেই ইচ্ছে পূরণ করছেন অভিনেতা। তবে ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য কোন জায়গা বেছে নিয়েছেন তা এখনো জানা যায়নি।

পারিবারিক সূত্রে জানা যায়, দেশের বাহিরে কোনো এক জায়গায় বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন তারা। এরপর কলকাতায় ফিরে বন্ধুবান্ধবদের নিয়ে একটা রিসেপশন পার্টির  আয়োজনও করবেন।

এর আগে টলিউড একমাত্র অভিনেত্রী নুসরাত জাহানই দেশের বাহিরে তুরস্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন। আর ফিরে তারকাবন্ধুদের জন্য একটা রিসেপশনের আয়োজন করেছিলেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।