ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নীরবে কেন তানজিন তিশার ওয়েব ফিল্মের শুটিং, জানালেন পরিচালক

admin
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

একেবারে নীরবে নতুন একটি ওয়েব ফিল্মের শুটিং শেষ করলেন তানজিন তিশা। পরিচালক সঞ্জয় সমদ্দার জানালেন, ‘আমরা চেয়েছি কাজটা শেষ করে তবেই সবাইকে জানাব। তাই নীরবে কাজটা শেষ করেছি। আমরা আসলে কাজটি মনোযোগ দিয়ে করতে চেয়েছি। সব শিল্পী-কলাকুশলীর আন্তরিকতায় শেষ পর্যন্ত সেভাবে শেষ করতে পেরেছিও।’
তানজিন তিশা অভিনীত নতুন ওয়েব ফিল্মের নাম ‘পয়জন: অ্যাকসেস অব অ্যানিথিং’। ২২ জানুয়ারি থেকে গাজীপুর, পুবাইল ও ঢাকার মধ্যে বিভিন্ন লোকেশনে এই ওয়েব ফিল্মের শুটিং শেষ হয়েছে। এর আগে এই পরিচালকের আরও দুটি ওয়েব ফিল্মের কাজ করেছেন তিশা। পরিচালক জানালেন, চিন্তা আছে আগামী ঈদুল ফিতর বা ঈদুল আজহায় এটি মুক্তি দেওয়ার।
তানজিন তিশা ছাড়া এই ওয়েব ফিল্মে আরও অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, এ কে আজাদ সেতু, রওনক রিপন, আবদুল্লাহ আল সেন্টু প্রমুখ। নতুন ওয়েব ফিল্ম নিয়ে সঞ্জয় সমদ্দার আত্মবিশ্বাসী। বললেন, ‘নির্মাতা হিসেবে আমার মতো কাজ করতে পছন্দ করি। প্রতিটি কাজ আমার কাছে পরীক্ষার মতো। যেন নিজের শেষ কাজটির চেয়ে নতুন কাজটি আরও ভালো কিছু করতে পারি। ফলে এই কাজেও চেষ্টা ছিল নিজেকে অতিক্রম করার। গল্পটা সাসপেন্স থ্রিলার। নির্মমতা আছে। একেকটা মানুষ টিকে থাকার জন্য কত রকমের যুদ্ধ করে, সেটাই তুলে ধরার চেষ্টা করেছি।’
পরিচালক সঞ্জয় সমদ্দার এ–ও বললেন, ‘এ ধরনের গল্পে আগে কখনো কাজ করিনি। তিশার চরিত্রটিও অদ্ভুত টাইপের। গল্পজুড়ে সাসপেন্স আছে। একটার পর একটা খুনের ঘটনা ঘটে। কোনোটি তিশা করে, কোনোটির জন্য আবার সে ফেঁসে যায়। তিশা দুর্দান্ত অভিনয় করেছে, আমি যেমনটা প্রত্যাশা করেছি, তার চেয়ে বেশি।’ ‘পয়জন: অ্যাকসেস অব অ্যানিথিং’–এর শুটিং করতে একটানা ১০ দিন লেগেছে বলে জানালেন পরিচালক সঞ্জয় সমদ্দার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।