ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে স্ত্রী ও ২ শিশু কন্যাকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা

admin
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

দুই শিশুকন্যা ও স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে নিজেও গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বাবু নামে এক ব্যক্তি। বৃহস্পতিবার রাতে লোমহর্ষক এ ঘটনাটি ঘটে সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের টেক্সটাইল মোল্লাপাড়া এলাকায়।

এলাকাবাসী জানায়, ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রউফ মোল্লার মাদকাসক্ত ছেলে রাশিকুল হক মোল্লা ওরফে বাবু (৪২) বৃহস্পতিবার রাতে অন্তঃসত্ত্বা স্ত্রী তহুরা বেগম (৩০), শিশু কন্যা তানিয়া (৬) ও জেরিন (৪) কে শ্বাসরোধ করে হত্যা করে। সকালে নিজেও গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় বাবুকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
স্থানীয়রা জানান, বাবুর কাছে এলাকার অনেকেই মোটা অঙ্কের টাকা পান। এ ছাড়া তিনি মাদকাসক্ত হওয়ায় অনেকটা মানুসিকভাবে ভেঙে পড়েছিলেন। কিছুদিন আগে তাকে পাবনা মানসিক হাসপাতাল থেকে চিকিৎসাও করানো হয়েছিল বলে পারিবারিক সূত্র জানিয়েছে। ধারণা করা হচ্ছে, এসব কারণেই তিনি এ ঘটনা ঘটিয়েছেন। এদিকে রংপুর থেকে পুলিশের বিশেষ টিম (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ শেষে দুপুর ৩টার দিকে নিহতদের লাশ নীলফামারী মর্গে নেয়া হয়। পুলিশ ও স্থানীয়রা ধারণা করছেন, রাতে মা ও মেয়েদের ঘুমের ওষুধ খাওয়ানোর পর তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকে ঘুমের ট্যাবলেটের খোসা পাওয়া গেছে বলে স্থানীয়রা জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।