ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

নুসরাতের ট্যাটু রহস্য

admin
মে ৩, ২০২৪ ১১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  সামাজিক যোগাযোগ মাধ্যমে হরহামেশাই বিতর্কের মুখে পড়েন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। কখনো সার্জারি করা ঠোঁট নিয়ে আবার কখনো নিজের খোলামেলা ছবি প্রকাশ করে সংবাদ শিরোনামে থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে আবারো সমালোচনার মুখে পড়েছেন তিনি। যেখানে দেখা যায় সাদা শার্টের ভেতরে আকাশি জামা পরে আছেন। আর তার চোখে রোদচশমা লাগিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে ভিক্টরি সাইন দেখাচ্ছেন। কিন্তু শার্টের একপাশ দিয়ে  তার বুকে একটি ট্যাটু দেখা যায়। যেখানে লেখা ‘ভিক্টরি’।  যশের নাম না দিয়ে এই নাম দেয়াতেই কটাক্ষের শিকার হচ্ছেন অভিনেত্রী। টলিউডের অনেকেই বলছেন ওই ট্যাটু ঘিরে লুকিয়ে আছে তার কিশোরীবেলার অতীত প্রেমের গল্প। ভিক্টরি লেখা জায়গায় আগে ভিক্টর লেখা ছিল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হরহামেশাই বিতর্কের মুখে পড়েন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। কখনো সার্জারি করা ঠোঁট নিয়ে আবার কখনো নিজের খোলামেলা ছবি প্রকাশ করে সংবাদ শিরোনামে থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে আবারো সমালোচনার মুখে পড়েছেন তিনি। যেখানে দেখা যায় সাদা শার্টের ভেতরে আকাশি জামা পরে আছেন। আর তার চোখে রোদচশমা লাগিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে ভিক্টরি সাইন দেখাচ্ছেন। কিন্তু শার্টের একপাশ দিয়ে  তার বুকে একটি ট্যাটু দেখা যায়। যেখানে লেখা ‘ভিক্টরি’।  যশের নাম না দিয়ে এই নাম দেয়াতেই কটাক্ষের শিকার হচ্ছেন অভিনেত্রী। টলিউডের অনেকেই বলছেন ওই ট্যাটু ঘিরে লুকিয়ে আছে তার কিশোরীবেলার অতীত প্রেমের গল্প। ভিক্টরি লেখা জায়গায় আগে ভিক্টর লেখা ছিল।

শোনা যায়, নুসরাতের কৈশরের বিশেষ বন্ধু ভিক্টর ঘোষের নামই লিখেছিলেন তিনি। এমনকি গুঞ্জন রয়েছে, ভিক্টরকে নাকি বিয়েও করেছিলেন এই অভিনেত্রী। পরে ভিক্টরের সঙ্গে তিনি বাড়তি ‘ওয়াই’ যোগ করে নিয়ে ভিক্টরি বানিয়েছেন। যদিও এ সকল বিষয় নিয়ে মাথা ঘামান না নুসরাত। রাজনীতি নিয়েও ভাবছেন না এই অভিনেত্রী। কারণ গত ৫ বছর সংসদ সদস্য থাকা অবস্থায় সুনামের চেয়ে দুর্নাম কামিয়েছেন বেশি। ধারণা করা হচ্ছে, দল থেকে মনোনয়ন পাবেন না জেনে রাজনীতি থেকেও নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।