ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নেতৃত্ব ফিরে পেয়ে যে প্রতিশ্রুতি দিলেন বাবর

admin
এপ্রিল ১, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: ভারত বিশ্বকাপে বাজে দলীয় পারফরম্যান্সের কারণে পাকিস্তানের তিন ফরম্যাটেই অধিনায়কত্ব ছাড়েন বাবর আজম। তার পরিবর্তে টি-২০তে নেতৃত্ব পান শাহিন শাহ আফ্রিদি এবং টেস্টে নেতৃত্ব পান শান মাসুদ।

শান মাসুদের নেতৃত্বে অস্ট্রেলিয়ার কাছে হোয়াইটওয়াশ হয় পাকিস্তান। পরে আফ্রিদির নেতৃত্বে দলটি নিউজিল্যান্ডে সফর করে। সেই সফরে কিউইদের কাছে পাকিস্তান টি-২০ সিরিজ হারে ৪-১ ব্যবধানে।

নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েই মহসিন নাকভি দলকে নতুন করে ঢেলে সাজানোর পরিকল্পনা নেন। তারই অংশ হিসেবে বাবরকে পুনরায় অধিনায়কত্ব প্রদান করা হয়। নেতৃত্ব ফিরে পেয়েই পাকিস্তান দলকে নিয়ে নতুন প্রতিশ্রুতি দিয়েছেন দেশটির তারকা ব্যাটার।

বাবর বলেন, ‘আমাদের সম্মিলিত লক্ষ্য হলো পাকিস্তানকে বিশ্বসেরা দল বানানো। একজন অধিনায়ক হিসেবে আমি সবসময় শাহিন আফ্রিদির মতামতকে গুরুত্ব দিয়েছি। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আমি এখনও ওর পরামর্শ নিব। ম্যাচ চলাকালীন আমাদের অবশ্যই কৌশলগত বোঝাপড়া ঠিক রাখতে হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।