ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

পরীমণি-সোহমের সঙ্গে যুক্ত হলেন মধুমিতা!

admin
মার্চ ১৯, ২০২৪ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: জয়া আহসান, মিথিলার মতো ওপার বাংলার সিনেমায় নাম লেখিয়েছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমণি। ‘ফেলু বকশি’ শিরোনামের এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন সোহম চক্রবর্তী। এটি নির্মাণ করছেন কলকাতার  দেবরাজ সিনহা।

সিনেমাটির শুটিংয়ে অংশ নেওয়ার জন্য এরই মধ্যে কলকাতায় গিয়েছেন পরীমণি। এবার জানা গেলো, পরীমণি-সোহমের সঙ্গে সিনেমাটিতে যুক্ত হয়েছেন ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, দেবরাজ সিনহার সিনেমায় তৃতীয় ব্যক্তি হিসেবে পরীমণি-সোহমের সঙ্গে যুক্ত হলেন মধুমিতা সরকার। ধারণ করা হচ্ছে, থ্রিলার ঘরনার এ সিনেমায় ত্রিভুজ প্রেমের গল্প দেখতে পাবেন দর্শকরা।

এর আগে ঢাকা-কলকাতা যৌথভাবে নির্মিত সিনেমায় অভিনয় করেছেন পরীমণি। এবারই প্রথম কলকাতার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। পরীমণি বলেন, ‘চলতি মাসেই শুটিং শুরু হবে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার সিনেমা।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।