ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

পরীমনি’র কলকাতা মিশন শুরু

admin
মার্চ ২০, ২০২৪ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:  দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনি টলিউডের সিনেমায় কাজ করতে যাচ্ছেন, এ খবরটি ক’দিন আগের। নতুন খবর হচ্ছে এবার সে ছবির কাজ শুরু করলেন এ নায়িকা। গত সোমবার শুরু হয়েছে পরীর কলকাতা মিশন। সোশ্যাল হ্যান্ডেল মারফত খবরটা তিনি নিজেই দিয়েছেন। ছবির নাম ‘ফেলুবকশি’। এটি পরিচালনা করছেন দেবরাজ সিনহা। ছবিতে পরীর সঙ্গে সোহম চক্রবর্তীকে দেখা যাবে। সম্প্রতি ফেসবুক স্টোরিতে ক্যামেরার ছবি শেয়ার করেন পরী। যেখানে দেখা যাচ্ছে, চিত্রগ্রাহক চিত্র ধারণ করছেন। সঙ্গে পরী বলেছেন, শুটিং চলছে।

এর আগে বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনার ছবিতে কাজ করেছিলেন তিনি। তবে এই প্রথম কলকাতার প্রতিষ্ঠানের ছবিতে কাজ করছেন তিনি। এ নায়িকা আগেই জানিয়েছেন, ২৬শে মার্চ থেকে শুরু হবে ছবিটির চূড়ান্ত শুটিং। এর আগে চলবে পাঁচ দিনের অনুশীলন। এক ফাঁকে সেরে নেবেন একটি বিজ্ঞাপন চিত্রের কাজ। পরীমনিকে সর্বশেষ পর্দায় দেখা গেছে গত ভালোবাসা দিবসে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে হাজির হয়েছিলেন তিনি। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ছবিটিতে তার বিপরীতে ছিলেন এবিএম সুমন। এদিকে দেশে সম্প্রতি ‘ডোডোর গল্প’ সিনেমার কাজ সেরেছেন পরী। সরকারি অনুদানের এ ছবিতে তার নায়ক সাইমন সাদিক।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।