ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

পাইকারি কাপড়ের বাজার বাবুরহাটে আগুন, পুড়েছে ২৫-৩০ দোকান

admin
মার্চ ১৭, ২০২৪ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:নরসিংদী সদর উপজেলায় পাইকারি কাপড়ের বাজার শেখেরচর-বাবুরহাটের একটি অংশে আগুনে পুড়েছে ২৫ থেকে ৩০টি দোকান। গতকাল শনিবার দিবাগত রাত পৌনে একটার দিকে সাততলা মোড়ের একটি মার্কেটে এ ঘটনা ঘটে।

শেখেরচর-বাবুরহাটের ব্যবসায়ী ও স্থানীয় লোকজন বলেন, গতকাল হাটের দিন দিবাগত রাত পৌনে একটার দিকে নিরাপত্তারক্ষীরা হঠাৎ মার্কেটের একাধিক দোকানে আগুন দেখতে পান। মুহূর্তের মধ্যেই সেই আগুন ছড়িয়ে পড়তে থাকে। তাঁদের চিৎকারে আশপাশের সব দোকানের ব্যবসায়ী, কর্মচারী ও স্থানীয় লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু এরই মধ্যে পুড়ে যায় ২৫ থেকে ৩০টি দোকান।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা নাঈম ইবনে হাসান  বলেন, ‘রাত ১টা ৫ মিনিটের দিকে আমরা অগ্নিকাণ্ডের খবর জানতে পারি। ১টা ২০ মিনিটে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। পরে প্রায় এক ঘণ্টার চেষ্টায় ২টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।’

অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে উপস্থিত হন জেলা প্রশাসক বদিউল আলম ও পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কে এম শহিদুল ইসলাম বলেন, শেখেরচর-বাবুরহাটে গতকাল রাতে অগ্নিকাণ্ডের ঘটনা কীভাবে ঘটল, বোঝা যাচ্ছে না। আগুনের সূত্রপাত সম্পর্কেও কিছুই জানা যায়নি। ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে স্থানীয় লোকজনও আগুন নেভাতে কাজ করেছেন। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।