ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

পাকুন্দিয়ায় কলেজছাত্র হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

admin
এপ্রিল ২৯, ২০২৪ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গানের অনুষ্ঠানে কলেজছাত্র শরীফ খান (২৩) হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ সোমবার দুপুরে উপজেলা পরিষদ গেটের সামনে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে এই কর্মসূচি পালন করে এলাকাবাসী।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন নিহতের চাচা মো. শফিক মিয়া, স্কুলশিক্ষক ওমর ফারুক জামান, শাহ আলম, এস এম রুবেল মিয়া, মেহেদী হাসান ডালিম, শরীফুল ইসলাম প্রমুখ। উপজেলার সুখিয়া ইউনিয়নের কোষাকান্দা গ্রামের শতাধিক নারী-পুরুষ ও নিহতের সহপাঠীরা মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, ‘পোড়াবাড়িয়া মেলা বাজারে গানের অনুষ্ঠানে পরিকল্পিতভাবে কলেজছাত্র শরীফকে হত্যা করা হয়। আমরা এ হত্যাকাণ্ডের বিচার চাই। ঘটনায় জড়িতদের ফাঁসি চাই। প্রশাসনের কাছে দাবি জানাই, অতি দ্রুত জড়িতদের আইনের আওতায় আনুন এবং সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করুন। কোনো ছাত্রকে যেন এভাবে আর প্রাণ দিতে না হয়। আর যেন কোনো মায়ের বুক খালি না হয়।’

২৫ এপ্রিল রাতে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া মেলা বাজারে গানের অনুষ্ঠানের আয়োজন করেন স্থানীয় যুবক সজীব, সোহেল ও শাহিনসহ কয়েকজন। গান চলাকালে রাত ১টার দিকে আয়োজকদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন গান শুনতে আসা শরীফ খান, আজাদ মিয়া ও লিটন মিয়া। তাতে শরীফ, আজাদ ও লিটন গুরুতর আহত হন। পরে তাঁদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে শরীফ মারা যান।

শরীফ খান উপজেলার সুখিয়া ইউনিয়নের কোষাকান্দা গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের গণিত বিভাগে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান টিটু  বলেন, এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর ইতিমধ্যে পুলিশ এজাহারভুক্ত চারজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।