ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

পাকুন্দিয়ায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা

admin
এপ্রিল ২৫, ২০২৪ ১০:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক :কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদ প্রথম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে মঙ্গলবার (২৩ এপ্রিল) প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক পাওয়ার পর পরই প্রচারণায় নেমে পড়েছেন প্রার্থীরা।

সকালে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন নির্বাচনের রিটার্নিং অফিসার ও কিশোরগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মোরশেদ আলম।

পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পাঁচজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থীর মধ্যে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু পেয়েছেন মোটর সাইকেল প্রতীক।

এছাড়া অন্যদের মধ্যে পাটুয়াভাঙ্গা ইউনিয়নের পদত্যাগী চেয়ারম্যান এমদাদুল হক জুটন এর প্রতীক আনারস, আলহাজ্ব মো. মকবুল হোসেন এর প্রতীক কৈ মাছ, একেএম হাবিবুর রহমান চুন্নু’র প্রতীক হেলিকপ্টার এবং একেএম দিদারুল হক এর প্রতীক দোয়াত-কলম।

এদিকে উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হারুনুর রশীদ জুয়েল এর প্রতীক মাইক, সাবেক ভাইস চেয়ারম্যান একেএম ফজলুল হক বাচ্চুর প্রতীক তালা এবং আতাউর রহমান সোহাগ এর প্রতীক উড়োজাহাজ।

অন্যদিকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার বেগম আপেল এর প্রতীক কলস এবং মোছা. ললিতা বেগম বিথী এর প্রতীক ফুটবল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।