ঢাকা১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় মোটরসাইকেল চাপায় শিক্ষক নিহত

admin
এপ্রিল ১, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মোটরসাইকেল চাপায় পথচারী সিদ্দিক হোসেন (৭০) নামের এক অবসরপ্রাপ্ত শিক্ষক নিহত হয়েছেন।

শনিবার ইফতারের পর কিশোরগঞ্জ-গাজীপুর আঞ্চলিক মহাসড়কে পাকুন্দিয়া শ্রীরামদী আলু স্টোর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মুছলেহ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত সিদ্দিক হোসেন উপজেলা নারান্দি ইউনিয়নের পোড়াবাড়ীয়া গ্রামের খন্দকার বাড়ির বাসিন্দা। তিনি হোসেন্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পোড়াবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা শেষে অবসর নেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার কিশোরগঞ্জ-গাজীপুর আঞ্চলিক মহাসড়কে পাকুন্দিয়া শ্রীরামদী আলু স্টোর বাজার এলাকায় সড়কের পাশে এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন। এসময় কিশোরগঞ্জের দিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। স্থানীয় এলাকাবাসী প্রথমে তাকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে প্রথমিক চিকিৎসা শেষে চিকিৎসক কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক সিদ্দিক হোসেনকে ভাগলপুরের জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।