ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় স্থানীয় সরকার দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা

admin
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে পৌরসদর বাজারের বিভিন্ন সড়ক ঘুরে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নার আপেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, উপজেলা প্রকৌশলী মো. যুবায়েত হোসেন প্রমুখ নেতৃত্ব দেন।

উপজেলার চরফরাদী ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান, এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান বাবু, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, নারান্দী ইউপি চেয়ারম্যান মুছলেহ উদ্দিন, চণ্ডিপাশা ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটুসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীরা শোভাযাত্রায় অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।