ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার

admin
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নে মো. নাদিম (২৪) ও মো. এমাম (২০) নামের দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। মাছ শিকার করতে গিয়ে জমির পাশে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদের স্পর্শে তাঁরা মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। আজ শনিবার সকালে উড়িবুনিয়া গ্রাম থেকে পুলিশ তাঁদের লাশ উদ্ধার করে। নেছারাবাদ থানার পরিদর্শক (তদন্ত) এইচ এম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নাদিম ও এমাম উড়িবুনিয়া গ্রামের দিনমজুর আয়নাল হক মিয়ার ছেলে।
গতকাল শুক্রবার রাতে কোচ দিয়ে খালের পাড়ে মাছ মারতে বের হন তাঁরা। খালের পাড়ে জমিতে এক চাষি ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। ধারণা করা হচ্ছে নাদিম ও এমাম না জেনে জমির পাড়ে যাওয়ামাত্র বৈদ্যুতিক লাইনে পেঁচিয়ে মারা গেছেন। শনিবার সকালে স্থানীয়রা জমির পাশে খালের পাড়ে দুই ভাইয়ের লাশ দেখতে পেয়ে পরিবারে খবর দেন।

নেছারাবাদ থানার পরিদর্শক (তদন্ত) এইচ এম শাহীন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, ‘ঘটনা সত্য। চাষি তাঁর জমিতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতেছিলেন। নাদিম ও এমাম দুই ভাই। তাঁরা না জেনে জমির পাশে খালের পাড়ে গেলেই সেই লাইনে বিদ্যুতের তারে জড়িয়ে মারা গেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুরে পাঠানো হবে। আমরা ঘটনাস্থলে রয়েছি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।