ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

পিসিবির সঙ্গে আফ্রিদির ঝামেলা কি মিটল?

admin
এপ্রিল ২, ২০২৪ ১:১৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:  পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এবং সদ্য সাবেক হওয়া টি-টোয়েন্টি অধিনায়ক শাহিন শাহ আফ্রিদির মধ্যে আপাতত ‘শান্তিচুক্তি’ হয়ে গেছে বলে খবর দিয়েছে স্থানীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

বার্তা সংস্থা এএফপি ও ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর তথ্য অনুযায়ী, পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি কাকুলে মিলিটারি একাডেমিতে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প পরিদর্শন করেন সোমবার। সেখানে বিষয়টির সুরাহা হয়।

গত পরশু পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়কের পদ থেকে আফ্রিদিকে সরিয়ে আবারও বাবর আজমকে সাদা বলের ক্রিকেটে অধিনায়ক করার ঘোষণা দেয় পিসিবি। এরপর আফ্রিদিকে উদ্ধৃত করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি জানায়, সবকিছু মেনে নিয়ে নতুন অধিনায়কের পাশে থাকার ঘোষণা দিয়েছেন এই বাঁহাতি পেসার। কিন্তু পরে আফ্রিদির ঘনিষ্ঠ মহল থেকে জানানো হয়, অধিনায়কত্ব ছাড়া বা নতুন অধিনায়ক নিয়ে কোনো কথাই বলেননি সদ্য সাবেক অধিনায়ক। যার অর্থ আফ্রিদির ‘জাল’ উদ্ধৃতি ব্যবহার করেছে পিসিবি।

সেই ঘটনার পরই আসে পিসিবি চেয়ারম্যান নকভির কাকুলে ক্যাম্প পরিদর্শনে যাওয়ার ঘোষণা। গতকাল রাতে সেখানে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে দেখাও করেছেন পিসিবির নতুন এই চেয়ারম্যান।

প্রতিবেদনে বলা হয়েছে, সেখানেই আফ্রিদির সঙ্গে ‘শান্তিচুক্তি’ করেছেন নকভি। অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার প্রক্রিয়া নিয়ে অসন্তোষ থাকলেও আফ্রিদি নাকি পাকিস্তানের ক্রিকেটের বৃহত্তর স্বার্থে সবকিছু মেনে নিয়ে পথ চলার সিদ্ধান্ত নিয়েছেন।

গতকাল রাতেই কাকুলে আফ্রিদির সঙ্গে নকভির করমর্দন করার একটি ছবি প্রকাশ করে পিসিবি। তবে এরপর প্রকাশিত সংবাদ বিজ্ঞপ্তিতে সাবেক অধিনায়কের সঙ্গে কী কথা হয়েছে, তা নিয়ে কিছুই বলেনি পিসিবি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড শুধু বলছে, কাছ থেকে অনুশীলন ক্যাম্পের অভিজ্ঞতা নিতে ও পাকিস্তান সেনাবাহিনীকে ধন্যবাদ দিতেই এই সফর করেছেন নকভি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।