ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ জনগণের বন্ধু এটি প্রতিষ্ঠা করা দরকার: প্রধানমন্ত্রী

admin
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

যারা আগুন সন্ত্রাস করে তারা বারবার পুলিশের উপর আক্রমণ করেছে। পুলিশ সদস্যরা জীবনের বিনিময়ে এসব সন্ত্রাস থেকে দেশের মানুষকে রক্ষা করেছে—এমনটিই বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্সে পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত রাজারবাগ পুলিশ লাইন্সে ঢুকে ধ্বংসাত্মক হামলা চালিয়েছে। তবে এক্ষেত্রে অত্যন্ত ধৈর্য দেখিয়ে তাদের মোকাবেলা করেছে পুলিশ। তিনি বলেন, দেশের মানুষ যখনই কোনো বিপদে পড়ে সকলের আগে পুলিশের কাছে আশ্রয় খোঁজে। কাজেই পুলিশ জনগণের বন্ধু, এটি সবসময় চলেই আসছে। পুলিশ জনগণের বন্ধু এটি প্রতিষ্ঠা করা একান্ত দরকার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ সপ্তাহ-২০২৪ উদ্বোধন করেন। প্রধানমন্ত্রী খোলা জিপে চড়ে বাংলাদেশ পুলিশের কুচকাওয়াজ পরিদর্শন এবং সালাম গ্রহণ করেন। অনুষ্ঠানে সাহসী কাজের স্বীকৃতিস্বরূপ ৩৫ পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম-বীরত্ব) এবং ৬০ জনকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-বীরত্ব) প্রদান করেন প্রধানমন্ত্রী। এছাড়া ৯৫ জন পুলিশ সদস্য বিপিএম সেবা পদক এবং ২১০ জন পিপিএম সেবা পদক পেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।