ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

পোস্টার ব্যানারের দখলে ‘দুর্জয় ভৈরব’

admin
মার্চ ৭, ২০২৪ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের পোস্টার ও ব্যানারে ছেয়ে গেছে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ ‘দুর্জয় ভৈরব’।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শহরের অলিগলি, হাটবাজার, বঙ্গবন্ধু সরণিসহ বিভিন্ন এলাকায় সাঁটানো হয়েছে পোস্টার ও ব্যানার। এ থেকে বাদ পড়েনি ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকার মুক্তিযুদ্ধ-স্মৃতিস্তম্ভ ‘দুর্জয় ভৈরব’।
ঢাকা-সিলেট মহাসড়কে ভৈরব বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ দুর্জয় ভৈরব। প্রতি বছর স্বাধীনতা দিবস ও বিজয় দিবস এলে হাজারো মানুষ তাদের শ্রদ্ধা জানান মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভটিতে। এ দুটি দিবস ছাড়া স্মৃতিস্তম্ভটির খবর রাখে না কেউ।
এ বিষয়ে ভৈরব উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ বলেন, ‘মুক্তিযুদ্ধ এবং মুক্তিযোদ্ধাদের চেতনাকে অসম্মান করার জন্য এ ধরনের কর্মকাণ্ড মোটেও সুফল বয়ে আনে না। নির্বাচনের নামে স্মৃতিস্তম্ভে এসব পোস্টার ব্যানার লাগানো অবশ্যই দুঃখজনক।’
ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম গোলাম মুর্শেদ বলেন, ‘মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভ দুর্জয় ভৈরবে যত্রতত্রভাবে পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে। যেহেতু স্মৃতিস্তম্ভটির রক্ষণাবেক্ষণের দায়িত্ব পৌরসভার, তাই মেয়রের সঙ্গে কথা বলে দ্রুত দুর্জয় স্মৃতিস্তম্ভ থেকে পোস্টার, ব্যানার সরানোর ব্যবস্থা নেব।’
‘শহিদের প্রতি সম্মান ও ভৈরবের সৌন্দর্য ধরে রাখার জন্য যেকোনো স্থানে ব্যানার, ফেস্টুন লাগানো থেকে সকলকে বিরত থাকতে হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।