ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

প্রতিদিন একরাশ ক্ষোভ, দু:খ নিয়ে সাধারণ মানুষ দিন শুরু করে-রুহিন হোসেন প্রিন্স

admin
অক্টোবর ১, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় সাধারন সম্পাদক, বাম জোটের শীর্ষ নেতা রুহিন হোসেন প্রিন্স বলেছেন, অসৎ আমলা, অসৎ ব্যবসায়ী ও অসৎ রাজনীতিক মিলে দেশে দুঃসাশনের বলয় তৈরি করেছে। এদের হাত থেকে দেশ ও মানুষকে মুক্ত করতে না পারলে দেশের সংকট দূর হবে না। মেগা প্রজেক্ট এ মেগা দুর্নীতিবাজ আর তার সহযোগিদের তো সমস্যা নেই, সমস্যা সাধারন মানুষের। প্রতিদিন একরাশ ক্ষোভ, দু:খ নিয়ে সাধারণ মানুষ দিন শুরু করে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সিপিবির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দক্ষিনাঞ্চলের মানুষের সমস্যা আরো তীব্র। জলবায়ু উদ্বাস্ত হওয়ার আশংকা আর প্রাকৃতিক দুর্যোগের সাথে তদের বসবাস। জলবায়ু পরিবর্তন ও উন্নয়নের ফলে ক্ষতিগ্রস্ত মানুষদের স্বাভাবিক জীবন নিশ্চিত করতে বিশেষ নজর দেওয়ার কথা থাকলেও তা হচ্ছে না। বরং সুন্দরবনসহ পরিবেশ-পরিবেশ-প্রতিবেশ ধ্বংসকারী উন্নয়ন প্রজেক্ট করে নতুন নতুন সংকট তৈরী করা হচ্ছে।

সিপিবি বাগেরহাট জেলা সভাপতি অ্যাড. তুষার কান্তি বসুর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, সিপিবির কন্ট্রোল কমিশনের সদস্য সোহরাব হোসেন, সিপিবি বাগেরহাট জেলা সাধারণ সম্পাদক ফররুখ হাসান জুয়েল, সিপিবি নেতা সেকেন্দার আলী ও বেলাল হোসাইন বিদ্যা প্রমূখ।

সমাবেশ শেষে প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন সিপিবির নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।