ঢাকা২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

প্রশাসন ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েও পল্লব বসুর যোগদান করা হলো না

admin
ডিসেম্বর ২৭, ২০২৩ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিসিএস এ প্রশাসন ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েও  যোগদান করা হলো না কচুয়ার পল্লব বসুর। জানা যায় পল্লব বসু ৪০তম বিসিএস পাশ করে শিক্ষা ক্যাডারে, ৪১তম বিসিএস পাশ করে খাদ্যে এবং ৪৩তম বিসিএস পাশ করে প্রশাসন ক্যাডারে এতগুলো বিসিএস পাশ করেও তার অকাল মৃত্যুর কারণে তার আর চাকরি করা হলোনাা।

 

কয়েকদিন আগে  সন্ধায়  ব্যাডন্টিন খেলার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। কচুয়া উপজেলার কচুয়া গ্রামের মৃত: দেবু প্রসাদ বসু শিশু অবস্থায় এক কন্যা ও এক পুত্র সন্তান রেখে মারা যান। মাতা কল্পনা বসু অনেক চেস্টা করে শিশু সন্তান দুটোকে বড় করেন। পল্লব বসু বড় হয়ে কিছুদিন পূর্বে শিক্ষা ক্যাডারে বিসিএস পরীক্ষায় পাশ করে ভোলা সরকারি কলেজে যোগদান করেন।

 

৪১ তম বিসিএস পরীক্ষায়ও পাশ করে খাদ্য বিভাগে এসি ফুড এ চাকরী হয়। এরপর গত৪৩তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে চাকরী হলেও তার এই অকাল মৃত্যুতে তার আর প্রশাসনে যোগদার করা হলো না। পল্লব বসুর অকাল মৃত্যুতে কচুয়ায় শোকের ছায়া নেমে এসেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।