ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ফকিরহাটে ৫ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

admin
জানুয়ারি ১৭, ২০২৪ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটে ৫ কেজি গাঁজ সহ মনিরুল ইসলাম মনির (৪২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারী) গভিররাতে ফকিরহাট থানার টাউন নওয়াপাড়ার কাটাখালী পুলিশ বক্সের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক মনির মোংলা উপজেলার সোনাইতলা গ্রামের আবুল কালাম শেখের ছেলে।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে জানান, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফকিরহাট থানার টাউন নওয়াপাড়ার কাটাখালী পুলিশ বক্সেরসামনে অভিযান চালিয়ে মনিরুল ইসলাম মনির নামে এক ব্যক্তিকে আটক করে। এ সময় তার কাছে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি করে আকাশী রংয়ের পলিথিনের ব্যাগে মোড়ানো বাদামী কসটেপ দ্বারা প্যাচানো ৫টি প্যাকেটে মোট ৫কেজি গাঁজা উদ্ধার করা হয়। যাহার অবৈধ মূল্য অনুমান এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা বলেও জানান এ কর্মকর্তা

তিনি আরো জানান, ধৃত আসামী দীর্ঘদিন যাবত ঘটনাস্থলসহ বিভিন্ন থানা এলাকার বিভিন্ন জায়গায় অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রি করে আসছিল বলে গোয়েন্দা তথ্য ছিল তাদের কাছে। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯(খ) ধারায় মঙ্গলবার (১৬ জানুয়ারী) সকালে ফকিরহাট থানায় আটক মনিরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।