ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ফটোশিকারীদের দেখে মেজাজ হারালেন অভিনেত্রী

admin
এপ্রিল ১৪, ২০২৪ ১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: ফটোশিকারীদের উপর তারকারা মাঝে মাঝেই মেজাজ হারান। কারণ তাদের বিভিন্ন মুহূর্তের ছবি মাঝেমাঝে না চাইতেই ভাইরাল হয়ে যায়। এবার এক ফটোশিকারীর উপর চটে গেলেন ভারতীয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি।
সম্প্রতি নিজের বাড়ি থেকে বেরোচ্ছিলেন শ্বেতা। দরজা খুলতেই দেখেন, বাড়ির বাইরে ভিড় করে রয়েছেন তারা। দেখামাত্রই প্রশ্ন করেন, আপনারা এখানে কি করছেন। চলে যান। এ সময় পোজ দেওয়ার অনুরোধ করতেই আরও বিরক্ত হয়ে যান তিনি। এমনকি কোনও পোজ না দিয়েই  রেগে দরজা বন্ধ করে ভেতরে ঢুকে যান শ্বেতা। মূলত শ্বেতার ব্যক্তিগত জীবন বিয়ে, প্রেম, সংসার, সন্তান নিয়ে বেশ বিতর্কিত। তবে জীবনের টানাপড়েন কখনও তার অভিনয়কে প্রভাবিত করেনি।

বার বার ঝড়ঝাপটার মুখে পড়লেও দমে যাননি তিনি। দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার তার। মেয়ে পলকের বড় পর্দায় অভিষেক হয়েছে। এবার মা শ্বেতার বড় পর্দায় অভিষেক হতে চলেছে। লম্বা সময় টেলিভিশনে কাজ করার পর এবার  তিনি রোহিত শেট্টির ‘সিংহম এগেইন’ ছবির মাধ্যমে বড় পর্দায় দেখা দিবেন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।