ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ফিলিস্তিনিদের ৩ বাড়িতে হামলা, অন্তত ১৭ জন নিহত

admin
মার্চ ২, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ফিলিস্তিনের দেইর এল-বালাহ এবং জাবালিয়ায় তিনটি বাড়ি লক্ষ্য করে বিমান হামলা চালিয়েছে ইসরাইলি বাহিনী। এতে কমপক্ষে ১৭ ফিলিস্তিনি নিহত এবং কয়েক ডজন আহত হয়েছেন।
হাসপাতাল সূত্রের বরাত দিয়ে খবরে বলা হয়েছে, ইসরাইলি যুদ্ধ বিমানগুলো মধ্য গাজা উপত্যকার দেইর এল-বালাহের পূর্বে দুটি বাড়িকে লক্ষ্যবস্তু করেছে। এতে অন্তত ১৫ জন নিহত হয়েছেন।অপরদিকে ইসরাইলি দখলদার বাহিনী উত্তরাঞ্চলের জাবালিয়া ক্যাম্পে একটি বাড়িকে বিমান হামলার টার্গেট করে। এতে অন্তত দুইজন নিহত হয়।বাড়িটিতে ৭০ জন বাস্তুচ্যুত লোককে আশ্রয় দেওয়া হয়েছিল বলে জানা গেছে।
এদিকে হামাস জানিয়েছে, গাজায় ইসরাইলি বাহিনীর বোমা হামলায় তাদের হাতে জিম্মিদের মধ্যে ৭ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৪ ইসরাইলি এবং ৩ বিদেশি নাগরিক রয়েছেন।
শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম টেলিগ্রামে এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছেন হামাসের সামরিক বিভাগ আল কাসেম ব্রিগেডের মুখপাত্র আবু উবাইদা উবাইদা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।