ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়ায় দুই গ্রুপের সংঘর্ষ, দোকানপাট ভাঙচুর

admin
এপ্রিল ২, ২০২৪ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে ফেসবুকে হা হা রিয়েক্টকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ৫ জন। এছাড়া ১০টি দোকান ভাঙচুর করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ৯টায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের শহরের কমলপুর লোকাল বাসস্ট্যান্ড কমলপুর মধ্যপাড়া ও পূর্ব পাড়া এলাকার দুই পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে কমলপুর মধ্যপাড়া এলাকার আলাল মিয়ার ছেলে আজিবর ও পূর্বপাড়ার রউফ মিয়ার ছেলে ওমর মিয়ার ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়াকে কেন্দ্র করে বাগবিতাণ্ড হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দুইজনকে মিলিয়ে দেন দোকান মালিক মানিক মিয়া। ঘটনার আধা ঘণ্টা পর দুই পক্ষ দা, বল্লম, লাঠি ও ইট পাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় ধাওয়া পাল্টাধাওয়ার এক পর্যায়ে কমলপুর মধ্যপাড়ার সংঘর্ষকারীরা পূর্বপাড়ার ১০টি দোকান এলোপাথারি কুপিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় স্থানীয় বাসিন্দা উজ্জল মিয়াসহ ৫ জন আহত হয়েছেন।

একজন  প্রত্যক্ষদর্শী  বলেন, আমি একটি চায়ের দোকানে বসে ছিলাম। হঠাৎ দেখি দুই পক্ষের কিছু বখাটে যুবক দা বল্লম লাঠি সোঠা নিয়ে ঝগড়া করছে। ধাওয়া পাল্টাধাওয়ায় মধ্যপাড়ার কিছু বখাটে যুবক দোকানপাট ভাঙচুর করছে। আমি চেষ্টা করেছি ফিরিয়ে দিতে কিন্তু তারা আমার কথা শুনেনি। তারা সবাই কিশোর। এরা আমাদের এলাকার বেয়াদব ছেলেপেলে। দুইদিন যেতে না যেতেই তারা ঝগড়ায় লিপ্ত হয়।

ক্ষতিগস্ত দোকানদার রিপন মিয়া ও বাচ্চু মুয়া বলেন, আমাদের কী অপরাধ। আমরা মসজিদে তারাবির নামাজে গিয়েছিলাম দোকান বন্ধ করে। এসে দেখি দোকানের শাটারগুলো কুপিয়ে ভেঙে দিয়েছে। এরা সব কয়টা কিশোরগ্যাংয়ের সদস্য। আমরা এদের বিচার চাই।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগ বলেন, তুচ্ছ একটি ঘটনায় দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়েছে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। ঝগড়া করেছে কিছু কিশোরগ্যাংয়ের পোলাপান। তারা অনেকগুলো দোকাপাট ভাঙচুর করেছে। বিষয়টি দুঃখজনক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।