ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বাঁশের খাঁচা থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেফতার ৩

admin
মার্চ ৩, ২০২৪ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

বাঁশের খাঁচায় করে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৩০ কেজি গাঁজা ও একটি পিকআপসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।গ্রেফতার তিনজনের মধ্যে মো. আক্তার(৩২), শাহবুদ্দিন(২৫)ও দ্বীন ইসলাম(২৪) ।শনিবার, ২ মার্চ বেলা ১টার কিছু আগে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন ধামাইল গ্রাম এলাকার হোসেনপুর টু ভালুকাগামী আঞ্চলিক মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী চালিয়ে একটি পিকআপসহ তাদের গ্রেফতার করা হয়।
এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবির।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ১টি ডিআই পিকআপ গাড়িতে করে মাদকদ্রব্য গাজাঁ নিয়ে বিক্রয়ের উদ্দেশে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানা এলাকার দিক হইতে ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকার দিকে আসছে।
প্রাপ্ত তথ্য অনুযায়ী র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন ধামাইল গ্রাম এলাকার হোসেনপুর টু ভালুকাগামী আঞ্চলিক মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকে। গাড়ী তল্লাশি করাকালে শনিবার বেলা ১টার কিছু আগে ১টি ডিআই পিকআপ তল্লাশী চৌকির কাছাকাছি আসে। গাড়ীটি থামার জন্য সংকেত দিলে, র‌্যাবের রাস্তা ব্যারিকেটের সামনে পিকআপটি থামামাত্রই পিকআপে থাকা ৩জন অজ্ঞাতনামা ব্যক্তি পালানোর প্রস্তুতিকালে তাদেরকে হাতেনাতে আটক করা হয়।
এ বিষয়ে বিরুদ্ধে ময়মনসিংহ জেলার গফুরগাঁও থানায় মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।