ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ আল নাসর কোচের

admin
ফেব্রুয়ারি ১, ২০২৪ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

খেলা ডেস্ক:সৌদি আরবের ফুটবল নিয়ে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের আগ্রহটা নতুন। বিশেষ করে গত বছরের জানুয়ারিতে ক্রিস্টিয়ানো রোনালদো সেখানকার ক্লাব আল নাসরে যোগ দেওয়ার পর শোরগোল পড়ে যায়। সৌদি প্রো লিগ নিয়ে আগ্রহী হয়ে ওঠেন সবাই, ঠিক যেভাবে লিওনেল মেসি ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার (এমএলএস) নিয়েও এখন আগ্রহের কমতি নেই।

শুধু তা–ই নয়, রোনালদো আল নাসরে যোগ দেওয়ার পর ক্লাবটিকে উৎসাহ দিতে ফেসবুক পেজও খোলা হয়েছে বাংলাদেশে। এ ছাড়া আল নাসরের ম্যাচকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমে উৎসাহী সমর্থকদের আলোচনা, যুক্তিতর্কমূলক পোস্টও হয় প্রচুর। বিষয়টি দৃষ্টি এড়ায়নি আল নাসর–সংশ্লিষ্ট ব্যক্তিদের। নইলে কি আর আল নাসর কোচ লুইস কাস্ত্রো বাংলাদেশের সমর্থকদের ধন্যবাদ জানান!
ব্যাপারটা এখন এভাবে ভেবে নেওয়াই যায়। কারণ, গতকাল রাতে আল নাসরের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যায়, ক্লাবটির পর্তুগিজ কোচ লুইস কাস্ত্রো বাংলাদেশের আল নাসর সমর্থকদের ধন্যবাদ জানাচ্ছেন। বাংলাদেশে গত এক বছরের মধ্যে হঠাৎ ক্লাবটির সমর্থকসংখ্যা হু হু করে বেড়ে যাওয়ার সবচেয়ে বড় কারণ যে রোনালদো, তা না বললেও চলে। সাদিও মানে, আয়মেরিক লাপোর্ত ও ডেভিড ওসপিনার মতো ইউরোপে খেলা তারকারাও আছেন দলটিতে।

সব মিলিয়ে সৌদি প্রো লিগের সূচিতে এখন চোখ রাখেন অনেক বাংলাদেশি। আল নাসরে রোনালদো ছাড়াও আল হিলালে আছেন নেইমার, আল ইত্তিহাদে করিম বেনজেমা—ইউরোপ মাতানো এসব তারকা সৌদিতে যাওয়ার পর সেখানকার প্রো লিগে দুনিয়ার নজর না থাকাটাই তো অস্বাভাবিক!
বাংলাদেশের ফুটবলপ্রেমীরাও সমর্থনের সেই স্রোতেই গা ভাসিয়েছেন। সে জন্য ধন্যবাদও জানালেন আল নাসর কোচ, ‘নিবেদন ও আস্থা রাখার জন্য বাংলাদেশের সমর্থকদের আমি ধন্যবাদ জানাই।’ রুডি গার্সিয়া ছাঁটাই হওয়ার পর গত বছরের জুলাইয়ে আল নাসর কোচের দায়িত্ব নেন কাস্ত্রো। তিনি ধন্যবাদ জানিয়েছেন বিশ্বব্যাপী আল নাসরের সব সমর্থককেও, ‘বিশ্বব্যাপী সব সমর্থককেও ধন্যবাদ জানাই। বিশেষ করে সৌদি আরবের সমর্থকদের, যাঁরা আল নাসরকে সমর্থন দিচ্ছেন। মৌসুম শেষ হওয়ার আগপর্যন্ত আমরা সর্বস্ব দিয়েই চেষ্টা করব। এটাই আমাদের লক্ষ্য।’
রিয়াদ সিজন কাপে আজ বাংলাদেশ সময় রাত ১২টায় মেসির মায়ামির মুখোমুখি হবে আল নাসর। তার আগে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কাস্ত্রো। এ ম্যাচে মেসি খেলবেন, তবে তাঁর প্রবল প্রতিদ্বন্দ্বী রোনালদোকে দেখা যাবে না।

আল নাসর কোচ কাস্ত্রো রোনালদোর না খেলার বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানিয়েছে গোল ডটকম।
৩৮ বছর বয়সী রোনালদো মাংসপেশিতে অস্বস্তি বোধ করছেন। আল নাসর কোচকে জিজ্ঞেস করা হয়েছিল, এ ম্যাচে রোনালদো বনাম মেসি লড়াই দেখা যাবে কি না? জবাবে নেতিবাচক খবরই দেন কাস্ত্রো, ‘(মেসি বনাম রোনালদোর লড়াই) দেখা যাবে না। রোনালদো এখন পুনর্বাসনের চূড়ান্ত পর্যায়ে আছে। আশা করি, আগামী কয়েক দিনের মধ্যে দলের সঙ্গে অনুশীলন শুরু করতে পারবে। এই ম্যাচে (ইন্টার মায়ামির বিপক্ষে) সে খেলবে না।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।