ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বাংলাদেশে তৃতীয় মিশনে ইধিকা পাল

admin
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:০০ অপরাহ্ণ
Link Copied!

আবারও বাংলাদেশি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার নায়িকা ইধিকা পাল। সিনেমাটির নাম ‘সিকান্দার’, যেখানে তার বিপরীতে অভিনয় করার কথা রয়েছে বাংলাদেশি অভিনেতা সিয়াম আহমেদের।
‘সিকান্দার’ ইধিকা পালের তৃতীয় বাংলাদেশি সিনেমা হবে। এর আগে তার অভিনীত আরও দুটি বাংলাদেশি সিনেমা হলো—’প্রিয়তমা’ ও ‘কবি’।
‘সিকান্দার’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ইধিকা ও সিয়াম এই সিনেমায় অভিনয় করবেন। তাদের দুজনের সঙ্গে কয়েকবার সিনেমার গল্প নিয়ে বসা হয়েছে। তারা গল্প শুনেছেন। এই সিনেমায় অভিনয়ের জন্য দুজনেই ইচ্ছুক। বর্তমানে দুজনেই শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন।
শাকিব খান অভিনীত হিমেল আশরাফ পরিচালিত ব্লকবাস্টার ‘প্রিয়তমা’ সিনেমায় প্রথম অভিনয় করে বাংলাদেশে আলোচিত হন ইধিকা। এরপরে শরীফুল রাজের বিপরীতে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘কবি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।
‘সিকান্দার’ সিনেমাটি প্রেম ও সংকটের গল্প নিয়ে তৈরি হবে। এটির পরিচালক তানিম রহমান অংশু। যৌথভাবে সিনেমাটির গল্প লিখেছেন তানিম রহমান অংশু, সরদার সানিয়াত ও অনন্য মামুন। সিনেমাটির শুটিং শুরু হবে আগামী মার্চ থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।