ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে যুক্তরাষ্ট্রের ‘পুতুল’ সরকার ক্ষমতায় না আসলে কোনো নির্বাচনই তাদের মতে ত্রুটিমুক্ত নয়: জয়

admin
মার্চ ১৮, ২০২৪ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:গত ০৭ জানুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যুক্তরাষ্ট্রের অবস্থান নিয়ে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা এবং প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়।
বাংলাদেশে যুক্তরাষ্ট্রের ‘পুতুল’ সরকার ক্ষমতায় না আসলে দেশটির মতে কোনো নির্বাচনই ত্রুটিমুক্ত নয় বলে মনে করেন তিনি.

বাংলাদেশ সময় সোমবার (১৮ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজ ‘সজীব ওয়াজেদ’ এ তিনি ইংরেজিতে লিখেছেনঃ

“Unless the United States gets its puppet regime in place in Bangladesh, no election will be good enough according to them!”

এর বাংলা অনুবাদে তিনি লিখেছেনঃ যুক্তরাষ্ট্রের মতে, বাংলাদেশে যদি তাদের ‘পাপেট’ সরকার ক্ষমতায় না আসে, কোনো নির্বাচনই ত্রুটিমুক্ত নয়!

এর মধ্য দিয়ে সজীব ওয়াজেদ যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকেই ইঙ্গিত করেছেন তা বোঝা যায় উক্ত পোস্টে তার হ্যাশট্যাগ থেকে। যেমনঃ

#Bangladesh #BangladeshPolls #Election2024 #BangladeshElection #BangladeshElections2024

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।