ঢাকা২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা নেই

admin
মে ১৯, ২০২৪ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :   আগামী ২১শে মে শুরু হবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের টি-টোয়েন্টি সিরিজ। তার ৩ দিন আগে সিরিজের ভেন্যু হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্স ঝড়ে বিপর্যস্ত হয়। এরপর ইএসপিএন ক্রিকইনফোর যুক্তরাষ্ট্র প্রতিনিধি পিটার ডেলা জানান, সিরিজ মাঠে গড়ানো নিয়ে শঙ্কা রয়েছে। তবে এবার বাংলাদেশের সাবেক পেসার গোলাম ও যুক্তরাষ্ট্র ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের সদস্য গোলাম নওশের প্রিন্স জানালেন, সিরিজ মাঠে গড়ানো নিয়ে কোনো শঙ্কা নেই।
এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে প্রিন্স বলেন,  ‘পিটার ডেলা পেনার স্ট্যাটাসটি দেখেছি। তিনি কেন শঙ্কা প্রকাশ করেছেন, আমি জানি না।’

তিনি বরং স্বস্তির খবর দেন, ‘আজ (স্থানীয় সময় গতকাল সকালে) রোদ উঠেছে। যে পূর্বাভাস তাতে আগামী রবিবার পর্যন্ত আবহাওয়া ভালো থাকবে।’
নওশের প্রায় দেড় যুগ হিউস্টনে বসবাস করেন। এই সময়ে এমন তীব্র ঝড় দেখেননি। তবে সিরিজ নিয়ে শঙ্কা নেই নিশ্চিত বলে জানান তিনি। প্রিন্স বলেন, ‘মাঠের কোনো ক্ষতি হয়নি। অস্থায়ীভাবে বসানো কাঠামোগুলো ভেঙেছে।

সেগুলো ঠিক করার কাজ শুরু হয়েছে গেছে। যে মাঠে খেলা হবে, সেটা সমতল থেকে খানিকটা উঁচুতে, ফলে পানি জমে থাকার সুযোগ নেই।’

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেয়েছে যুক্তরাষ্ট্র। সেখানে বিশ্বকাপের গ্রুপ পর্বের দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। একটি শ্রীলঙ্কা ও অন্যটি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।