ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটের সংসদীয় চারটি আসনের নির্বাচনী ফলাফল

admin
জানুয়ারি ৮, ২০২৪ ৯:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

বাগেরহাট—১ (চিতলমারী, ফকিরহাট ও মোল্লাহাট) আসন : কেন্দ্র ১২৪ ভোটার ৩ লাখ ৫২হাজার ৮২১ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৭৮ হাজার ৯২৩ জন এবং নারী ভোটার রয়েছে ১লাখ ৭৩ হাজার ১৪১ জন।

আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে শেখ হেলাল উদ্দিন ২, ১৯, ৯৩৯ ভোটে বিজয়ী হয়েছেন।নিকটতম প্রতিদ্বন্ধী জাতীয় পার্টির প্রার্থী লাঙ্গল প্রতিকের মোঃ কামরুজ্জামান পেয়েছেন ৫,২১০ ভোট।

বাগেরহাট—২ (কচুয়া—বাগেরহাট সদর) আসন : কেন্দ্র ১২৫ ভোটার ৩ লাখ ২০হাজার ১৪১ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৫৯ হাজার ১৯২ জন এবং নারী ভোটার রয়েছে ১লাখ ৬ হাজার ৩৬৪ জন।

আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে শেখ সারহান নাসের তস্ময় ১, ৮২,৩১৮ ভোটে বিজয়ী হয়েছেন।নিকটতম প্রতিদ্বন্ধী জাতীয় পার্টির প্রার্থী হাজরা শহিদুল ইসলামপেয়েছেন ৪,১৭৪ ভোট।

বাগেরহাট—৩ (মোংলা—রামপাল) আসন: কেন্দ্র ৯৬ ভোটার : ২ লাখ ৫৪ হাজার ৮৫৮ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ২৭ হাজার ৯১ জন এবং নারী ভোটার রয়েছে ১লাখ ২৭ হাজার ৬১৩ জন।

আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে বেগম হাবিবুন নাহার ৭৫, ৯৬৮ ভোটে বিজয়ী হয়েছেন।নিকটতম প্রতিদ্বন্ধী ঈগলের স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদার পেয়েছেন ৫৮, ২০৪ ভোট।

বাগেরহাট—৪ (মোরেলগঞ্জ—শরণখোলা) আসন: কেন্দ্র ১৪৩ ৩ লাখ ৫৩ হাজার ৩১৪ জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ৭৭ হাজার ৫৩৪ জন এবং নারী ভোটার রয়েছে ১লাখ ৬৩ হাজার ৬১৩ জন।

আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে এইচ এম বদিউজ্জামান সোহাগ ১, ৯৯,০৪৩ ভোটে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্ধী ঈগলের স্বতন্ত্র প্রার্থী মোঃ জামিল হোসাইন পেয়েছেন ৫৩৭৬ ভোট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।