ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বাগেরহাটে আগুনে পুড়ে দুই দোকান ছাঁই, অর্ধকোটি টাকার ক্ষতি

admin
ডিসেম্বর ২৭, ২০২৩ ৯:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের রামপালে অগ্নিকান্ডে দুই  ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ভস্মিভূত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে  উপজেলার মল্লিকেরবেড় ইউনিয়নের সন্ন্যাসী বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময়, ব্যবসায়ী মো. আলম হাওলাদারের হার্ডওয়ারের দুইটি দোকান পুড়ে ছাঁই হয়ে যায়। এতে ৫০-৬০   টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ওই ব্যবসায়ীর।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী আলম হাওলাদার বলেন , দোকান খোলার কিছুক্ষণের মধ্যে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। আশেপাশের লোকেজন ফায়ার সার্ভিসের সদস্যরা দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতের আমার ৫০ থেকে ৬০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমার সব শেষ হয়ে গেছে। সরকারি সহায়তা ছাড়া আমার বাঁচার উপায় নেই।

রামপাল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. মশিউর রহমান বলেন,  দুই ঘন্টা চেষ্টায়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট দ্বারা সৃষ্ট আগুনের সূত্রপাত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।