ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বাগেরহাটে আগুনে ১৩ দোকান পুড়ে ছাই

admin
জানুয়ারি ১১, ২০২৪ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

বাগেরহাটের মোরেলগঞ্জের জিউধরা বাজারে অগ্নিকাণ্ডে ১৩টি দোকান আগুনে পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার (১১জানুয়ারী)সকাল ৬ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা বাজারের মাঝের গলিতে অগ্নিকান্ডে ওই দোকানগুলো পুড়ে যায়।
খবর পেয়ে মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নেয়। ততক্ষণে ৭৪ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ জানিয়েছেন। তবে কিভাবে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েতা এখনো জানা যায়নি।
পুড়ে যাওয়া দোকানগুলো হচ্ছে শহিদুল ইসলামের কাপড় ও লেপতোষকের দোকান, স্বপন হাওলাদার কাপড়ের দোকান, মোতালেবের কসমেটিক্সের দোকান, আয়নাল ময়রার মিষ্টির দোকান, সিদ্দিক শেখের মুদি দোকান, আলামিন দর্জীর কাপড়ের দোকান, কবিরের প্লাস্টিক সামগ্রীর দোকান, ইব্রাহিম দর্জির কাপড়ের দোকান, জিয়াদের সুতা জালের দোকান, বেল্লালের চা বিস্কুটের দোকান, আবুবক্করের কাপড়ের দোকান, লিটনের মাছের খাবার ও ফরহাদের কসমেটিক্সের দোকান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।