ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে এতিমখানার ছেলে-মেয়ের দক্ষতা বৃদ্ধিতে স্বাবলম্বী করা হবে -পুনাক সভানেত্রী, চৌধুরি জিনিয়া

admin
জানুয়ারি ৯, ২০২৪ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

উপকূলীয় জেলা বাগেরহাটে জেকে বসেছে শীত।  শীতের তীব্রতায় নাকাল জেলার খেটে খাওয়া মানুষসহ প্রায় সকল শ্রেনীর মানুষ। এমন অবস্থায় অসহায় শীতার্ত ছিন্নমূল শতাধিক মানুষরে পাশে দাড়ালেন ডা. জান্নাতুল ফেরদৌস চৌধুরি জিনিয়া। তিনি বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)’র বাগেরহাট সভানেত্রী ও বাগেরহাটের পুলিশ সুপার আবুল হাসনাত খান এর সহধর্মিনী।

পুনাক বাগেরহাটের সভানেত্রী ডা. জান্নাতুল ফেরদৌস চৌধুরি জিনিয়া বলেন, অসহায় ও দরিদ্র মানুষের জন্য কাজ করছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।  এর ধারাবাহিকতায় বাগেরহাটের শীতার্ত মানুষের মাঝে আজ কম্বল বিতারন করা হয়েছে। এছাড়া আগামীতে অসহায় দরিদ্র মানুষের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প, বিভিন্ন এতিমখানায় অবস্থান করা ছেলে-মেয়ের দক্ষতা বৃদ্ধিতে স্বাবলম্বী করাসহ নানা পরিকল্পনা আছে আমাদের। পুনাক সব সময় অসহায় দরিদ্র মানুষের পাশে থেকেছে আগামীতেও থাকবে।

সোমবার  (৮জানুয়ারী) রাত ৯টার দিকে শহরের মুনিগঞ্জ সেতুর নিচে অবস্থান করা ছিন্নমূলসহ বেদে পল্লীর শতাধিক নারী, পুরুষ ও শিশুদের মাঝে পুনাকের পক্ষ থেকে কম্বল বিতরনের সময় তিনি এ কথা বলেন। এসময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামানের সহধর্মিনী শিরীন জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমানের সহধর্মিনী হাবিবা সুলতানা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।