ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে চাচাতো ভাইয়ের ইটের আঘাতে আহত যুবকের মৃত্যু

admin
নভেম্বর ১, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের কচুয়ায় চাচাতো ভাইয়ের ইটের আঘাতে আহত এমরান শেখ(২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(৩১ অক্টোবর) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে একই দিন বিকেল তিনটায় কচুয়া উপজেলার কলমিবুনিয়া এলাকায় নিজ বাড়িতে পারিবারিক আলোচনার সময় চাচাতো ভাই রাব্বি শেখ ইটের আদলা দিয়ে এমরানের মাথায় আঘাত করে। এমরান অজ্ঞান হয়ে পড়লে স্বজনরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহত এমরান শেখ কচুয়া উপজেলার কলমিবুনিয়া এলাকার জলিল শেখের ছেলে। অভিযুক্ত রাব্বি শেখ একই এলাকার মহসিন শেখের ছেলে।দুজনে সম্পর্কে চাচাতো ভাই হন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্ত শেষে বুধবার(০১ নভেম্বর) নিহতের মরদেহের দাফন সম্পন্ন হয়েছে। তবে এ ঘটনায় বুধবার সন্ধ্যা পর্যন্ত কোন মামলা হয়নি। কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলার আবেদনও করা হয়নি বলে জানিয়েছেন কুচয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোহসিন।

বাগেরহাট  জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়কারী পুলিশ পরিদর্শক বাবুল আক্তার বলেন, চাচাত ভাইয়ের ইটের আঘাতে আহত এমরান শেখ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এলাকার পরিস্থিতি শান্ত আছে।পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।