ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত, আহত ৪

admin
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের মোরেলগঞ্জে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। বুধবার (২৭ সেপ্টেম্বর)সন্ধ্যায় সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার সিআরসি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে এনামুল খান (২৬) নামের এক যুবক ঘটনাস্থলেই নিহত হন।পরে স্থানীয়রা উদ্ধার করে আহতদের স্থানীয় আরএম হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হয় কর্তব্যরত চিকিৎসক তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাকিবুল হাওলাদার(২৩) নামের আরও এক যুবকের মৃত্যু হয়।

নিহত এননামুল খান মোরেলগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ডের সালাম খানের ছেলে এবং রাকিবুল হাওলাদার মোডরেলগঞ্জ উপজেলার পঞ্চকরন এলাকার রুহুল আমিনের ছেলে।

আহতরা হলেন,  মোরেলগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের নকল নবিশ দেবাশিষ হালদার(২৫), রমজান(৩০), তাজিম(২২) ও রহিম (২৪)। নিহত ও আতরার সবাই দুই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

মোরেলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই)মিঠুন খান বলেন, আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত এনামুলের মরদেহ থানায় নেওয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।