ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে নানা আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপন

admin
অক্টোবর ১৮, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে নানা আয়োজনে শেখ রাসেল দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার (১৮ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের চত্বরে শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে চত্বর থেকে একটি বর্নাঢ্য র্যা লী বের করা হয়। র্যা লী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  র্যা লী ও আলোচনা সভায় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন, পুলিশ সুপার আবুল হাসনাথ খান, সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, মোঃ রাসেলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমসহ বিভিন্ন দপ্তর ও সগঠনের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহন করেন।

এছাড়া দিবসটি উপলক্ষে সন্ধ্যায় শহরের এসিলাহা মিলনায়তনে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এদিকে জেলার প্রতিটি উপজেলা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নানা আয়োজনে দিবসটি উদযাপন করা হয়েছে। দেপাড়াস্থ বেলায়েত হোসেনে ডিগ্রী কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মনিরা সাইদা সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, উপাধ্যক্ষ মোহাম্মদ হাসিবুর রহমান, সহকারী অধ্যাপক মোঃ খশুর আলম, কলেজ ছাত্রলীগের আহবায়ক ইমাম হাসান জেলাল। আলোচনা সভার শেষে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে শেখ রাসেলসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।