ঢাকা১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে নির্বাচন বিরোধী লিফলেট বিতরন, আটক২

admin
ডিসেম্বর ২৪, ২০২৩ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের ফকিরহাটে অসহযোগ আন্দোলনের পক্ষে ও নির্বাচনী বিরোধী লিফলেট বিতরণের সময় বিএনপির দুই কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের রোববার (২৪ ডিসেম্বর) সকালে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন বাগেরহাট জেলার সদর উপজেলার পুর্ব সায়ড়া এলাকার আকুল রায়ের ছেলে তাপস কুমার রায় (৪৭) এবং একই জেলার সদর উপজেলার রণবিজয়পুর গ্রামের মৃত রিয়াজ উদ্দীন চাকলাদারের ছেলে চাকলাদার হাফিজুর রহমান (৫৫)।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাতে ফকিরহাট উপজেলার সিংগাতী চৌরাস্তা মোড়ে বিএনপি কর্মী তাপস কুমার রায় এবং চাকলাদার হাফিজুর রহমান অসহযোগ আন্দোলনের পক্ষে ও নিবার্চন বিরোধী লিফলেট বিতরণ করছিলেন। এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে লিফলেটসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত দুজনই বিএনপির কর্মী উল্লেখ করে তিনি আরো জানান, এসময় তাদের নিকট থেকে ৪টি লিফলেট উদ্ধার করা হয়েছে। রোববার সকালে তাদেরকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।