ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে নৌকার পক্ষে ভোট চাইলেন প্রবাসী ব্যবসায়ী জামিল

admin
অক্টোবর ১৮, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরনখোলা) আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে সমাবেশ করেছেন মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ জামিল হোসাইন। মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে শরণখোলা উপজেলার রায়েন্দা পাইলট স্কুল মাঠে বঙ্গবন্ধু যুব সেন্টারের উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উন্নয়নের স্বার্থে নৌকার পক্ষে ভোট দেওয়ার আহবান জানান।

স্থানীয় আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক খাঁর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন, শরনখোলা উপজেলা আওয়ালীগের সাধারণ সম্পাদক  আসাদুজ্জামান মিলন ও মহিলা আওয়ামীলীগ নেত্রী শারমিন জামিল।

এদিকে বিকেলে সমাবেশ শুরুর আগেই স্কুল মাঠে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ঢল নামে। মিছিলে মিছিলে আসা নেতাকর্মীদের ভীড়ে মুহুর্তের মধ্যে বিশাল মাঠ পরিপূর্ন হয়ে যায়। কয়েক হাজার মানুষ নৌকা ও এমআর জামিল হোসাইনের পক্ষে স্লোগান দিতে থাকেন।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এম আর জামিল হোসাইন বলেন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা শহীদ মনিরুজ্জামান বাদল আজ আমাদের মাঝে নেই। সে বঁচে থাকলে তিনি শরনখোলা থেকে এমপি হতেন। আজ তিনি নেই, রাজনৈতিক সহযোদ্ধা হিসেবে তার স্বপ্নকে বাস্তবায়ন করতে এই শরনখোলা থেকে আমি সংসদ নির্বাচন করতে চাই। প্রধানমন্ত্রী তাকেই মনোনয়ন দিবেন বলেও আশা করেন তিনি।

এম আর জামিল হোসাইন আরও বলেন, আমাকে নৌকার মনোনয়ন দিলে, শরণখোলা-মোরেলগঞ্জে ব্যাপক উন্নয়ন করা হবে। শিল্প কল কারখানা স্থাপনের মাধ্যমে এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করব। আগামীতে প্রধানমন্ত্রী আমাকেই মনোনয়ন দিবে। আপনারা আমার পাশে থাকেন, আমি আপনাদের সাথে আছি। ভবিষ্যতেও আপনার পাশে থাকব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।