ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বাগেরহাটে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার-ক্রাচ বিতরণ

admin
ডিসেম্বর ২৭, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট : বাগেরহাটে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, ক্রাচ ও ইয়ারিং এইড ( শ্রবন যন্ত্র) বিতরণ করা হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে দৈবজ্ঞহাটি বাজার এলাকায় নবলোক পরিষদের পক্ষ থেকে উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-র ব্যবস্থাপনা পরিচালক ড. নমিতা হালদার।

এসময়, নবলোক পরিষদের নির্বাহী পরিচালক কাজী রাজীব ইকবাল, উপ নির্বাহী পরিচোলক মোঃ আলতাফ হোসেন, পরিচালক মোঃ ফখরুল ইসলাম, এরিয়া ম্যানেজার পার্থ রায় চৌধুরী, পিকেএসএফের রাশেদুজ্জামান, নবলোকের আবুল কালাম আজাদ, মোঃ ইসমাইল হোসেন, সৈকত হোসেন, সজিব কুমারসহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

এদিন ২১ জন প্রতিবন্দী ও দরিদ্র মানুষের মাঝে হুইলচেয়ার, ক্রাচ ও ইয়ারিং এইড (শ্রবন যন্ত্র) বিতরণ করা হয়। বিনামূল্যে প্রয়োজনীয় এসব উপকরণ পেয়ে খুশি দরিদ্ররা।

হুইল চেয়ার পাওয়া সুমন ব্যাপারী বলেন, হাত ও পায়ে খুবই সমস্যা হাটতে পারি না। সারাদিন ঘরে বসে থাকি, এখন হুইল চেয়ার পেলাম, মাঝে মাঝে বাইরে বের হতে পারব।

আব্দুর রহমান নামের এক যুবক বলেন, একটা পায়ে সমস্যা আমি ঠিকমত হাটতে পারি না। একটি ক্রাচ দিয়েছে নবলোক আমাকে। এখন স্বাচ্ছন্দে হাটতে পারব ইনশা আল্লাহ।

পিকেএসএফ-র ব্যবস্থাপনা পরিচালক ড. নমিতা হালদার বলেন, পিকেএসএফ তার সহযোগীদের নিয়ে মানুষের কল্যানে কাজ করে আসছে। আজকের প্রতিবন্ধীদের যে উপকরণ দেওয়া হচ্ছে এগুলো খুবই কার্য্যকর, এসবের যত্ন করবেন। প্রতিবন্ধী মানুষদেরকে সুস্থ্য মানুষের থেকে বেশি যত্ন করবেন। তা হলে, পরিবার ও সমাজে শান্তি আসবে আশাকরি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।