ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে প্রেমিকার বাড়ির সামনে থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

admin
অক্টোবর ১৬, ২০২৩ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট:বাগেরহাটের কচুয়ায় প্রেমিকার বাড়ির সামনে থেকে রাজু শেখ (১৯) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৬ অক্টোবর) সকালে কচুয়া উপজেলার গিমটাকাঠি গ্রামের আয়না বেগমের বাড়ির সামনের একটি কচা গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এই মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় কচুয়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠিয়েছে। রাজুর পরিবারের দাবি শুক্রবার বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি রাজু শেখ।

নিহত রাজু শেখ বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের সাহেবার গ্রামের সাইফুল শেখের ছেলে।

নিহতের চাচা শেখ আছাবুল ইসলাম বলেন, রাজুর সাথে দীর্ঘদিন ধরে কচুয়ার আয়না বেগমের মেয়ের সম্পর্ক ছিল। পাঁচ মাস আগে ওই মেয়ে আমাদের বাড়ি চলে আসছিল। তার পরিবারকে ডেকে মেয়ে ফিরিয়ে দিয়েছিলাম। কিন্তু শুক্রবার বাড়ি থেকে বের হয়ে রনাজু আর ফেরেনি। পরে সোমবার বেলা ১১টায় কচুয়া থানা পুলিশ আমাদের ফোন করে জানালে আমরা মরদেহ গ্রহন করি। আমার ভাইয়ের ছেলে রাজুকে ওরা মেরে ঝুলিয়ে রেখেছে। আমরা এর বিচার চাই।

তবে এ বিষয়ে মেয়ের বাড়ির পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোহসিন বলেন, নিহত রাজুর সাথে আয়না বেগমের মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ধারণা করছি প্রেমিকার সাথে বনিবোনা না হওয়ার কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রাজু। খবর পেয়ে আমরা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতন্দন্তের জন্য জেলা হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।