ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বাগেরহাটে বিএনপি-জামায়াতের বর্বরতার বিরুদ্ধে মানববন্ধন-মিছিল

admin
নভেম্বর ৯, ২০২৩ ৯:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে বিএনপি-জামায়াতের নৃশংস বর্বরতার বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (০৮ নভেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে জেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এই ঘন্টাব্যাপি মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি বশিরুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সীতা রানী দেবনাথ, সাধারণ সম্পাদক এ্যাড. শরীফা খাতুন, যুগ্ন সাধারণ সম্পাদক তালুকদার রিনা সুলতানা প্রমুখ।

বক্তারা বলেন, ২৮ অক্টোবর জামায়াত-বিএনপি ঢাকায় যে নৃশংসতা ঘটিয়েছে, বাংলাদেশের রাজনীতিতে এমন ন্যাক্তার জনক ঘটনা আর ঘটেনি। জামায়াত-বিএনপি‘র সন্ত্রাসীদে হামলায় আমাদের শতাধিক নারী নেত্রী আহত হয়েছেন। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া তাদের হামলায় পুলিশ, আওয়ামী লীগের নেতাকর্মীসহ অসংখ্য মানুষ আহত হয়েছে। বিএনপি-জামায়াতের এসব সন্ত্রাসীদের শনাক্ত পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল করে মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। মানববন্ধন ও মিছিলে জেলা, পৌর ও সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন। এদিকে একই দেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাসী ও নৈ রাজ্যের প্রতিবাদে সকালে জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ দশানী ট্রাফিক মোড়ে সমাবেশ করে। শহরের খন্ড খন্ড মিছিল করেছেন দলীয় নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।