ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে ব্র্যাকের অভিজ্ঞতা বিনিময় কর্মশালা অনুষ্ঠিত

admin
ডিসেম্বর ১২, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটে ব্র্যাকের “অধিকার এখানে, এখনই প্রকল্প” এর কার্যক্রমের উপর ফিডব্যাক ও শিখন অভিজ্ঞতা বিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট শহরে রেডি অডিটরিয়ামে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। ব্র্যাকের ইয়ুথ গ্রুপের নেতা স্বদেশ রহমান ও মোঃ নাইমের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার এসএম সাইদুর রহমান।এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনী সুরক্ষা প্রকল্পের এরিয়া কো-অর্ডিনেটর মো: জিল্লুর রহমান, ইয়ুথ মবিলাইজার রহিমা খাতুন, সাংবাদিক ইসরাত জাহান, মামুন আহমেদসহ প্রমুখ। এছাড়াও কর্মশালায় ব্র্যাকের বিভিন্ন ইয়ুথ গ্রুপের সদস্য, এনজিও প্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
কর্মশালায় বক্তারা বলেন, বর্তমান সময়ে যুব ও যুব নারীদের যৌন প্রজনন স্বাস্থ্য বিষয়ে অধিকতর সচেতন হওয়ার পাশাপাশি অবিভাবকদেরও সচেতন হতে হবে। পরিবার থেকে এ বিষয়ে আগে কাজ শুরু করতে হবে। এছাড়া প্রত্যক স্কুলে গিয়ে কৈশরকালীন সময়ের  গুরুত্ব তুলে ধরে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।