ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে সংসদীয় ৪টি আসনে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন

admin
জানুয়ারি ৭, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটে সংসদীয় ৪টি আসনে সকাল থেকেই উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। কুয়াশার চাদর ভেদ করে সকাল থেকেই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য লাইনে দাড়িয়েছিলেন। সকাল থেকে বাগেরহাট শহরের ভোট কেন্দ্রগুলোতে নারী ভোটরদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে বেলা বারার সাথে সাথে বেড়েছে ভোটারদের উপস্থিতি। জেলার ৪টি আসনে ৪৮৮ টি ভোট কেন্দ্রে এক যোগে ভোট গ্রহন শুরু হয়।

বাগেরহাট-১ আসনের আওয়ামীলীগ মনোনিত শেখ হেলাল উদ্দিন এমপি  চিতলমারী উপজেলার এস এম মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুর  ১২টায়  ভোট প্রদান করেন। বাগেরহাট-২ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় সকাল  ১০টায় বাগেরহাট আমলাপাড়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন। বাগেরহাট-৩ আসনে আওয়ামীলীগ মনোনিত বেগম হাবিবুন নাহার এমপি সকাল ৮টায় রামপাল উপজেলার মল্লিকের বেড় মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এবং বাগেরহাট-৪ আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী বাংলাদেশ ছাত্র লীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ সকাল সাড়ে ৮টায় বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে তার ভোটাধিকার প্রয়োগ করেন। এসময় তার সহর্ধমিণী ঊশান আরা বাদল ও তার মা একই কেন্দ্রে ভোট প্রদান করেন।

জেলায় মোট ভোটার ১২ লাখ ৮১ হাজার ১৩৪ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৬ লাখ ৪৪ হাজার ৮৬ জন এবং নারী ভোটার ৬ লাখ ৩৭ হাজার  ৪০ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।