ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে সরকারের উন্নয়নের চিত্রের লিফলেট বিতরন

admin
অক্টোবর ৮, ২০২৩ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরন করা হয়েছে। রবিবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা তাতীলীগের উদ্যোগে বাগেরহাট আদালত চত্বর ও বাসস্ট্যান্ডসহ পৌরসভার বিভিন্ন এলাকায় এই লিফলেট বিতরন করা হয়। এসময় বাগেরহাট জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী, সাধারণ সম্পাদক ফকির ইফতেখারুল ইসলাম রানা, সদর থানা তাঁতীলীগের সাধারণ সম্পাদক লিটু দাস, পৌর তাঁতীলীগের সভাপতি জাহাঙ্গির হোসেন মিঠু, সাধারণ সম্পাদক আরাফাত মীর, তাঁতীলীগ নেতা সজিব শিকদার, মানিক হাওলাদা, মিন্টু শেখসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাগেরহাট জেলা তাঁতীলীগের সভাপতি তালুকদার আব্দুল বাকী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন করা হয়েছে। রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, খুলনা-মোংলা রেললাইনসহ বিভিন্ন উন্নয়ন করা হয়েছে। অনেক মেগা প্রকল্প এখনও চলমান রয়েছে। কিন্তু বিএনপি-জামায়াত শিবির গুজব ও প্রপাগান্ডার মাধ্যমে দেশের জনগনকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি তাদেরকে বলতে চাই, গুজব ছড়িয়ে কোন লাভ হবে না। আগামী নির্বাচনে দেশের জনগন আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবে এবং আপনাদের এসব গুজবের জবাব দিবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।