ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

admin
ডিসেম্বর ৭, ২০২৩ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট প্রতিনিধি ।।

বাগেরহাটের চাঞ্চল্যকর ভ্যানচালক ওবায়দুল সিকদার হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী ইমরান শেখকে (২২) গ্রেফতার করে র‌্যাব ৬ এর স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল। বৃহস্পতিবার ভোরে বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী মোড় এলাকা থেকে গ্রেফতারের পর আসামীকে মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। গ্রেফতারকৃত ইমরান শেখ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার মোহনপুর গ্রামের মুনসুর শেখের ছেলে। মেরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জনান ঘাতক ইমরানকে বাগেরহাট বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

র‌্যাব ৬ জানায়, বিগত ২০১৬ সালের ৬ মে ভ্যান ছিনতাই করে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজলোর দাসখালি গ্রামের ভ্যানচালক ওবায়দুল সিকদারকে (৩০) হত্যা লাশ একটি বাগানে ফেলে রেখে ঘাতকরা পালিয়ে যায়। এঘটনার একদিন পর নিহতের বাবা জহর সিকদার বাদী হয়ে অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ঘাতকদের বিরুদ্ধে চার্জশিট দাখিলের পর সাক্ষ্যপ্রমান শেষে গত ২৩ নভেম্বর পলাতক আসামী ইমরান শেখসহ দুইজনকে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক যাবজ্জীবন সাজা প্রদান করেন। ওবায়দুল সিকদার হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী মোড় এলাকা অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‌্যাব ৬ এর স্পেশাল কোম্পানির একটি দল অভিযান চালিয়ে ইমরান শেখকে গ্রেফতার করে। গ্রেফকাকৃত আসামীকে মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।