ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাট গোয়েন্দা পুলিশের হাতে ৪ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

admin
ডিসেম্বর ১৮, ২০২৩ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট ব্যুরো।।

 বাগেরহাটে ৪ কেজি গাঁজ) সহ শাহাদাত হোসেন (৪৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার (১৬ই ডিসেম্বর) বিকেলে খুলনা পিরোজপুর মহাসড়কের বাগেরহাট দড়াটানা ব্রিজের টোল প্লাজা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শাহাদাত হোসেন (৪৭) পিরোজপুর জেলার স্বরূপকাঠি নেছারাবাদ উপজেলার উত্তর বলদিয়া গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ওসি সুরেশ চন্দ্র হালদার এ তথ্য নিশ্চিত করে  জানান, গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনা পিরোজপুর মহাসড়কের দড়াটানা ব্রিজের টোল প্লাজায় যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে শাহাদাত হোসেন নামে এক ব্যক্তিকে আটক করে। এ সময় তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৪কেজি গাঁজা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।

ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে ফেনী থেকে ঢাকা হয়ে মাদকদ্রব্য নিয়ে মোরেলগঞ্জ যাচ্ছিল। আটক শাহাদাত হোসেনকে রবিবার সকারে বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলেও জানান এ কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।