ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বাগেরহাট-৩ আসনঃ শাকিল খানকে আ,লীগের মনোনয়নে দেওয়ার দাবি

admin
নভেম্বর ১, ২০২৩ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে চিত্রনায়ক শাকিল খানকে আওয়ামী লীগের দলীয় মনোয়ন দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (০১ নভেম্বর) বিকেলে রামপাল উপজেলার কাপাস ডাঙ্গা ব্রিজ এলাকায় এই মানববন্ধন হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব সরদার, প্যানেল  চেয়ারম্যান চম্পক কুন্ডুলি, গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলী দাদ হোসেন, রাজনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান জালিনুর শেখ, গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলী দাদ হোসেন, যুবলীগ নেতা শাহরিয়ার নাজিম, আওয়ামী লীগ নেতা খান মুক্ত, গফফার শেখ, শ্রমিক লীগ নেতা উজ্জ্বল, মৎস্যজীবী লীগ নেতা ইনতাজ, ইউপি সদস্য শাহনাজ বেগম, আসাদুজ্জামান পল্টু, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাসেল চৌধুরী, মাইনুল গাজী, ইমরোজ, অহিদুজ্জামান, শাহিন শিকদার, বিশ্বনাথ, মিজানুর রহমান গাজী, গোবিন্দ ঘোষ, মো: জসিম শিকদার প্রমুখ।

বক্তারা বলেন, চিত্র নায়ক শাকিল খান একজন মানবিক রাজনৈতিক নেতা। তার মানবিক গুনাবলি আমাদেরকে প্রভাবিত করে। সাধারণ মানুষের কাছে অতিপ্রিয় একজন মানুষ তিনি। দলীয় নেতাকর্মীদের তিনি সবসময় আগলে রাখেন। একজন ত্যাগী, যোগ্য ও স্মার্ট নেতা হিসেবে শাকিল খানকে আমরা আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চাই। শাকিল খান দলীয় প্রার্থী হলে বিপুল ভোটে বিজয়ী হবে বলে দাবি করেন নেতাকর্মীরা।

মানবন্ধনে বিভিন্ন শ্রেনি পেশার দুই সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।

দীর্ঘদিন থেকে মোংলা-রামপাল আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ণ পেতে নেতাকর্মীদের সাথে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি চিত্র নায়ক শাকিল খান। এর আগে একই দাবিতে শনিবার (২৮ অক্টোবর) দুপুরে মোংলা মার্কেটের সামনে সামনে আওয়ামী লীগের নেতাকর্মীরা মানবন্ধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।