ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বাজিতপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ফজলে এলাহী আর নেই

admin
এপ্রিল ২১, ২০২৪ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক: কিশোরগঞ্জের বাজিতপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও ইংরেজি দৈনিক বাংলাদেশ টাইমসের সাবেক জেলা প্রতিনিধি ফজলে এলাহী মোঃ গোলাম কাদের ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।
গতকাল (২০ এপ্রিল) শনিবার দুপুরে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী ও তিন ছেলে রেখে গেছেন।
আসরের নামাজের পর বাজিতপুর কলেজ মাঠে প্রথম এবং মাগরিব নামাজের পর কিশোরগঞ্জ সদরের বিন্নগাঁও স্কুল মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। বাদ এশা জন্মস্থান করমূলি গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হয়।
কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ ফজলে এলাহী মো. গোলাম কাদের একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক ও কিশোরগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন মাস্টারের বড় ছেলে। তিনি বাজিতপুরের ঐতিহাসিক বিদ্যাপীঠ পরাগ মেলা কল্লোল কিন্ডার গার্ডেন স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ।

তিনি ছিলেন বহুগুণে গুণান্বিত শিক্ষা অনুরাগী হাজারো মানুষ গড়ার কারিগর। তিনি বাজিতপুর জেলা চাই আন্দোলনের অন্যতম জৈষ্ঠ্য উপদেষ্টার পাশাপাশি ছিলেন বাজিতপুর উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ।
ফজলে এলাহী মো. গোলাম কাদেরের মৃত্যুতে কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জাকিয়া নূর লিপি ও কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।