ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বাড্ডায় আগুন, ফায়ার সার্ভিসের ৬ ইউনিটের সাড়ে তিন ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে

admin
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাজধানীর বাড্ডায় আগুনে পুড়ে গেছে কাঠ ও ফার্নিচারের বেশকিছু দোকান। সুবাস্তু টাওয়ারের বিপরীত পাশের ওই ব্যবসায়িক প্রতিষ্ঠানটিগুলোতে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৩টা ৫৭ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।
এরপর ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট। সাড়ে তিন ঘণ্টার চেষ্টায় সকাল ৬টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।
তবে, কাঠ হওয়ায় এখনও আগুন পুরোপুরি নির্বাপণ করা যায়নি। প্রাথমিক ধারণা অনুসারে, একটি স’মিল থেকে ছড়িয়েছে আগুন। সেটিই সবচেয়ে ক্ষতিগ্রস্ত। তাছাড়া, পাশের একটি ভবনের নীচতলায় কিছুটা ক্ষতিও হয়েছে।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, কীভাবে আগুন লেগেছে প্রাথমিকভাবে তা এখনেও জানা যায়নি। এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।