ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বাধা উপেক্ষা করে খুলনার রোডমার্চে বাগেরহাটের কয়েক হাজার নেতাকর্মী

admin
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

সড়কের মোড়ে মোড়ে বাধা উপেক্ষা করে খুলনার রোর্ডমার্চে অংশ নিয়েছে বাগেরহাট বিএনপির কয়েক হাজার নেতাকর্মী। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল থেকে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা রোড মার্চের উদ্দেশ্যে যায়। বিকেল তিনটার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাটাখালী জিরো পয়েন্ট মোড়ে খুলনাগামী বিএনপি নেতাকর্মীদের একটি পিকআপ আটকে রাখে সরকার দলীয় নেতাকর্মীরা। পরবর্তীতে মারধর ও বাক বিতন্ডা শেষে তাদের ছেড়ে দেয় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। এছাড়াও লংমার্চ উপলক্ষে বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীদের বাঁধা দেওয়ার খবর পাওয়া গেছে। গেল দুই তিন দিন ধরে বাড়ি বাড়ি গিয়ে বিএনপির নেতাকর্মীদের লং মার্চে না যাওয়ার জন্য হুমকী দেওয়ার অভিযোগও রয়েছে।
এসব বাঁধা বিপত্তির পরেও বাগেরহাটের বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল, পিকআপ, মাহেন্দ্র ও বাসযোগে বিএনপির নেতাকর্মীরা রোডমার্চে যোগ দিয়েছেন।
বাগেরহাট জেলা যুব দলের সভাপতি হারুন আল রশীদ বলেন, নেতাকর্মীরা যাতে লংমার্চে না যেতে পারে সেজন্য বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের বাঁধা দিয়েছে। কাটাখালি এলাকায় আমাদের নেতাকর্মীদের আটকে মারধর করেছে। এতে আমাদের এককর্মীর পা ভেঙ্গেছে এবং চারজন আহত হয়েছে। আমরা স্বাধীন রাষ্ট্রে বিনা বাঁধায় রাজনৈতিক কর্মসূচি পালন করতে চাই।
বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, রোড মার্চ উপলক্ষে গত রাত থেকেই বিভিন্ন নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকী দেওয়া হয়েছে। সবধরণের বাঁধা উপেক্ষা করে নেতাকর্মীরা স্বতস্ফূর্থভাবে লংমার্চে অংশগ্রহন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।